bangla news

‘আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২১ ৪:০৫:১৮ এএম
ছবি: দীপু মালাকার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: দীপু মালাকার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদেরের নাম ঘোষণা করা হতে পরে- এমন গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে’।

ঢাকা: আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদেরের নাম ঘোষণা করা হতে পরে- এমন গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে’।

শুক্রবার (২১ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনস্থলে অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটি’র সংক্ষিপ্ত সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

নেতা-কর্মীদের সম্মেলন সংক্রান্ত নির্দেশনা দিতে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের আরও বলেন, সম্মেলনের শতভাগ প্রস্তুতি শেষ হয়েছে। সম্মেলনের নিরাপত্তায় মোট ২ হাজার ২শ’ স্বেচ্ছাসেবক কাজ করবে।

উপ-কমিটির সদস্যসচিব আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের স্বেচ্ছাসেবকরা কেবল নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করবেন না- সারাদেশ থেকে আসা অতিথিদের স্টেশনে স্টেশনে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
পিএম/এটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-21 04:05:18