ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

আ.লীগের সম্মেলন

এখনও সিদ্ধান্ত নেয়নি বিএনপি

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
এখনও সিদ্ধান্ত নেয়নি বিএনপি

ঢাকা: আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেয়ার ব্যাপারে বিএনপি এখনও সিদ্ধান্ত নেয়নি বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে দেশের বিভিন্ন সংবাদমাধ্যম ও পত্র পত্রিকায় দলটি আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেবে বলে খবর বেরিয়েছিলো।

এছাড়া বিএনপির কোনো কোনো নেতাও সম্মেলনে যোগ দেয়ার ইঙ্গিত দিয়েছিলেন।

এ পরিস্থিতিতে শুক্রবার (অক্টোবর ২১) দুপুরে মির্জা ফখরুলের সঙ্গে টেলিফোনে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘আমরা বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করছি। তবে যোগ দেয়া বা না দেয়ার ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। ’

উল্লেখ্য, আগামী ২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের ২০ তম কাউন্সিল।

অন্যান্য রাজনৈতিক দলের পাশাপাশি দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বিএনপিকে সম্মেলনের দাওয়াত দেয়া হয়। আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাশ এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিএনপির কার্যালয়ে গিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাতে দাওয়াতপত্র তুলে দেন। এ ঘটনায় দেশের রাজনৈতিক মহলে শুরু হয় নানা জল্পনা কল্পনা। মির্জা ফখরুলও প্রাথমিকভাবে সম্মেলনের ব্যাপারে ইতিবাচক মনোভাব প্রকাশ করেন। তবে শেষ পর্যন্ত বিএনপি সম্মেলনে যাবে কি না সে বিষয়টি ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
এমএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa