bangla news

সম্মেলনের সব ব্যয় স্বচ্ছতার সঙ্গে হচ্ছে

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২০ ৯:৪৭:৫৪ এএম

আওয়ামী লীগের সম্মেলনের সমস্ত ব্যয় অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঢাকা: আওয়ামী লীগের সম্মেলনের সমস্ত ব্যয় অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে বিএনপি’র ভাইচ চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের বক্তব্যের জবাব দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, বিএনপি দলটি হচ্ছে আকণ্ঠ দুর্নীতে নিমজ্জিত। বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া কালো টাকা সাদা করেছেন। দুর্নীতির দায়ে তার ছেলের মামলা আদালতে বিচারাধীন। বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে এফবিআই এসে সাক্ষী দিয়ে গেছে। তাদের প্রয়াত অর্থমন্ত্রী সাইফুর রহমানও কালো টাকা সাদা করেছেন। যারা নিজেরা দুর্নীতিবাজ তারা অনেক সময় অন্যদেরকেও একই চোখে দেখেন। বিএনপি’রও হয়েছে সেই সমস্যা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের ২০তম সম্মেলনে যা ব্যয় করা হচ্ছে তা অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে  হচ্ছে। দলের পক্ষ থেকে দুই কোটি ৬৫ লাখ টাকা বাজেট দেওয়া হয়েছে। এর বাইরেও অনেক উৎসাহী নেতা-কর্মী নিজের পকেট থেকে খরচ করছেন। তবে সবকিছুই স্বচ্ছতার সঙ্গে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৬
ওএইচ/এসএনএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-20 09:47:54