bangla news

আওয়ামী লীগের নির্বাচন কমিশন গঠন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২০ ৮:৫২:৫৬ এএম

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের নতুন কমিটি নির্বাচন প্রক্রিয়া পরিচলনার জন্য কমিশন গঠন করা হয়েছে। মোট পাঁচ সদস্যের এ কমিশনে চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে দলের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনকে।

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের নতুন কমিটি নির্বাচন প্রক্রিয়া পরিচলনার জন্য কমিশন গঠন করা হয়েছে।

মোট পাঁচ সদস্যের এ কমিশনে চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে দলের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনকে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে এ নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য সদস্যদের মধ্যে রয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মশিউর রহমান ও সাবেক সচিব রাশিদুল আলম।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস বিকেলে এ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে ছয় হাজার ৫শ ৭০ জন কাউন্সিলর অংশ নেবেন। সম্মেলনের কাউন্সিল অধিবেশন রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে। ২২ অক্টোবর বিকেলে কাউন্সিল শুরু হয়ে চলবে ২৩ অক্টোবর পর্যন্ত। সর্বশেষ কাউন্সিল অধিবেশনে নতুন কার্যনির্বাহী সংসদ নির্বাচন করা হবে। এসময় কমিটি নির্বাচনের কার্যক্রম পরিচালনা করবে এ নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৬
এসকে/ওএইচ/এসএনএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-10-20 08:52:56