ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিদেশিদের কাছে অভিযোগ করা খালেদার ‘বাতিক’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
বিদেশিদের কাছে অভিযোগ করা খালেদার ‘বাতিক’ ছবি: আনোয়ার হোসেন রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটা ‘বাতিক’ আছে। দেশে কোনো বিদেশি অতিথি এলেই তিনি অভিযোগ করেন।

শনিবার (১৫ অক্টোবর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এ মন্তব্য করেন।

জাতীয় শ্রমিক লীগের ৪৭ বছর পূর্তি উপলক্ষে সভাটির আয়োজন করে সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণ কমিটি।

হানিফ আরও বলেন, চীনা রাষ্ট্রপতি এসে প্রমাণ করেছেন তারা সরকারের পাশে রয়েছে, দেশের উন্নয়নে সব সময় সহযোগিতা করবে। কিন্তু তিনি আসায় যখন আমরা নানা কর্মসূচি পালন করছি, তখন খালেদা জিয়া তার কাছে গিয়ে অভিযোগ করলেন- দেশে নাকি গণতন্ত্র নেই।

তিনি বলেন, এটা খালেদা জিয়ার বাতিক। কিন্তু বিদেশির কাছে অভিযোগ করে কোনো লাভ নেই- অভিযোগ করুন জনগণের কাছে। আগেও অভিযোগ করেছেন, কোনো লাভ হয়নি- ভবিষ্যতেও হবে না। যতদিন উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, ততদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।

আয়োজক সংগঠনের সভাপতি সামসুল আলম বকুলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, কার্যকরী সভাপতি ফজলুল কবীর মন্টু, সহ-সভাপতি আমিনুল হক ফারুক, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬

ইইউডি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।