ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘শেখ হাসিনা আবারও আ.লীগের সভানেত্রী হবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৬
‘শেখ হাসিনা আবারও আ.লীগের সভানেত্রী হবেন’ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই দলের ৩০তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনাই দলের সভানেত্রী নির্বাচিত হবেন।

শনিবার (০৮ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করা হবে। সংবিধান অনুযায়ী ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে বিএনপির অংশ নেওয়া ছাড়া উপায় নাই। সব দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

নাসিম বলেন, সরকারের যুগোপযোগী পদক্ষেপে সব সূচকেই দেশ এগিয়ে গেছে। বিশ্বব্যাংক স্বীকার করেছে শেখ হাসিনার নেতৃত্বে দেশের দারিদ্রতার হার ক্রমে হ্রাস পাচ্ছে। কৃষি, স্বাস্থ্য ও শিক্ষা সব ক্ষেত্রেই এগিয়ে গেছে বাংলাদেশ। আর এসব কারণে জনগণ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, অ্যাড. কে এম হোসেন আলী হাসান, অ্যাড. আব্দুর রহমান, মোস্তফা কামাল খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, সেলিম আহম্মেদ, হালিমুল হক মিরু প্রমুখ।

সভা শেষে মন্ত্রী সিরাজগঞ্জ শহরের মহাপ্রভুর আখড়াসহ বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।