ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বৃহস্পতিবারও পাকুন্দিয়ায় ‍‌আ.লীগের হরতাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৬
বৃহস্পতিবারও পাকুন্দিয়ায় ‍‌আ.লীগের হরতাল ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা মেয়র পদে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বদলের প্রতিবাদে ডাকা হরতাল বৃহস্পতিবার (০৬ অক্টোবর) পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

 

একই ঘটনায় বুধবার (০৫ অক্টোবর) সকাল-সন্ধ্যা হরতাল পালন শেষে বৃহস্পতিবারও সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দেয় তৃণমূলের ভোটে মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপনের সমর্থকরা।

এদিকে, বুধবার সকাল থেকেই স্বপনের সমর্থকরা পৌর এলাকায় সব রাস্তা অবরোধ করে রাখে। এতে শহরের দোকানপাট ও কিশোরগঞ্জ-ঢাকা চলাচলকারী বাস চলাচল বন্ধ থাকে।

দলীয় সূত্র জানায়, গত ২ অক্টোবর মেয়র পদে তৃণমূলের ভোটগ্রহণ শেষে মোতায়েম হোসেন স্বপনকে বিজয়ী ঘোষণা করা হয়। কিন্তু কেন্দ্রীয় আওয়ামী লীগ পাকুন্দিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজবাহ উদ্দিনকে দলীয় মনোনয়ন দেন। খবর পেয়ে মঙ্গলবার রাত ৯টায় স্বপনের সমর্থকরা পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ চলাকালে মিজবাহ উদ্দিনের মনোনয়ন বাতিলের দাবিতে বুধবার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন তারা।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।