ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ছাত্রলীগ কর্মী নিহত, বগুড়ায় বিক্ষোভ-ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
ছাত্রলীগ কর্মী নিহত, বগুড়ায় বিক্ষোভ-ভাঙচুর ছবি: আরিফ জাহান / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দলের কর্মী ইব্রাহিম হোসেন সবুজ (২৪) নিহত হওয়ায় সড়ক অবরোধ, বিক্ষোভ এবং ভাঙচুর চালিয়েছে বগুড়া জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের পুরাতন ভবনের সামনে এ ঘটনা ঘটে।















হামলায় কমপক্ষে আরও ৫ জন আহত হলে তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে সবুজের মৃত্যু হয়।
সবুজের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিকেলে কলেজের নতুন ভবনের সামনে স্টেশন রোড অবরোধ করে ছাত্রলীগ নেতাকর্মীরা। একই সঙ্গে ভাঙচুর চালায় এবং পুলিশের মোটরসাইকেলে আগুন জ্বালিয়ে দেয়। বাধা দিতে গেলে স্টেডিয়াম টাউন ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা টিএসআই মামুনুর রশীদকে মারধর করে তারা।



কাহালু উপজেলার লাহাড়াপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে সবুজ ওই কলেজের বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

বিকেল সোয়া ৫টার দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

তবে এ প্রসঙ্গে কথা বলতে জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাসের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।



বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বর্তমানে পরিস্থিতি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
এমবিএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।