ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর জন্মদিনে গণভবনে দোয়া মাহফিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
প্রধানমন্ত্রীর জন্মদিনে গণভবনে দোয়া মাহফিল

ঢাকা: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহর কাছে মোনাজাত করা হয়।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। দোয়ায় জাতির অব্যাহত শান্তি, উন্নতি ও সমৃদ্ধির উত্তরোত্তর বৃদ্ধিও কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন সোবহানবাগ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ লিয়াকত হোসেন। এতে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও গণভবনের জ্যেষ্ঠ কর্মকর্তারা এ মাহফিলে অংশ নেন।

এদিকে, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাজধানীর গেন্ডারিয়ার আঞ্জুমান-ই মফিদুল ইসলামের এতিমখানা ও আজিমপুরের ছোটমনি নিবাস এতিমখানায় বিশেষ খাবার বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটা ও আনন্দ মিছিলসহ অন্যান্য কর্মসূচি পালনের কথা থাকলেও মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের প্রয়াণে সেসব স্থগিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।