ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে বগুড়ায় নানা কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে বগুড়ায় নানা কর্মসূচি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭০তম জন্মদিন বুধবার (২৮ সেপ্টেম্বর)। বগুড়ায় দিনটি পালনে নানা কর্মসূচি হাতে নিয়েছে ‘বাঙলার মুখ’ নামে একটি সংগঠন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শহরের জিরো পয়েন্ট সাতমাথায় টানানো হয়েছে ডিজিটাল ব্যানার। আলোকসজ্জা করা হয়েছে সাতমাথায় স্থাপিত বীরশ্রেষ্ঠ স্কয়ার ও মঞ্চস্থলে। রংবেরংয়ের ফেস্টুনে মুড়িয়ে দেওয়া হয়েছে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টায় ‘বাঙলার মুখ’ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের জেলা শাখার প্রধান উপদেষ্টা ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুলতান মাহমুদ খান রনির সার্বিক তত্ত্বাবধানে পালিত হবে এই জন্মোৎসব।

বুধবার সকালে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন হবে। পরে একটি আনন্দ শোভাযাত্রা বের হবে। বিকেলে ‘জনতার নেত্রী’ প্রকাশনার মোড়ক উন্মোচন, আলোচনা সভা এবং বর্ণিল আতশবাজি। সন্ধ্যায় হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।