ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে জাতীয় পার্টির বিজয় হয়েছে: এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, আগস্ট ৩, ২০১১
পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে জাতীয় পার্টির বিজয় হয়েছে: এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে জাতীয় পার্টির বিজয় হয়েছে। এই সংশোধনীর মাধ্যমে জাতীয় পার্টির সংযোজন করা বিসমিল্লাহির রাহমানির রাহিম বহাল রাখা হয়েছে।



বুধবার সন্ধ্যায় জাতীয় পার্টির মহানগর দক্ষিণের  উদ্যোগে যাত্রাবাড়ীর নিউ কমিউনিটি সেন্টারে আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি রাজনীতিবিদদের জন্য কলঙ্ক ছিল। এই পদ্ধতি বাতিল হওয়ায় আমরা খুশি জয়েছি। জাতীয় পার্টি আগামীতে দলীয় সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে। ’ তিনি বিএনপির প্রতি ইঙ্গিত করে বলেন, ‘আন্দোলন করে দেশের ক্ষতি করা যায়।   কিন্তু ক্ষমতায় যাওয়া যায় না। ক্ষমতায় আসতে চাইলে একমাত্র পথ নির্বাচনে অংশ নেওয়া। ’

তিনি ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, ‘সংযমের মাসে দ্রব্যমূল্য বাড়াবেন না। ’ সেই সঙ্গে তিনি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের জন্য সরকারকে বাজার মনিটরিং জোরদার করার আহবান জানান। মহানগর দক্ষিণের সভাপতি কাজী ফিরোজ রশীদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।