ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শোক দিবসে ভুয়া জন্মদিন উদযাপন করেন খালেদা: শেখ হাসিনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১১
শোক দিবসে ভুয়া জন্মদিন উদযাপন করেন খালেদা: শেখ হাসিনা

ঢাকা: শোকের দিনে যারা ভুয়া জন্মদিন উদযাপন করে উল্লাস করেন তাদের দ্বারা জাতির কোনো কল্যাণ হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।



তিনি বলেছেন, ‘১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। এদিন যাদের প্রকৃত জন্মদিন তারাও জন্মদিন পালন করে না। অথচ এইদিন খালেদা জিয়ার জন্মদিন না হওয়া সত্ত্বেও তিনি জন্মদিন উৎযাপন করেন, উল্লাস করেন। কেন এই উল্লাস, এই উল্লাস করে তিনি কি খুনিদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন?’

তিনি আরও বলেন, ‘তারা ক্ষমতায় এসে মানি লন্ডারিং করে বিদেশে অর্থপাচার করেছে। এমনকি এতিমের টাকা পর্যন্ত লুটপাট করেছে। ’ তিনি আরও বলেন, ‘যারা মানি লন্ডারিং করেন, এতিমের টাকা লুটপাট করেন, তাদের দ্বারা মানুষের কল্যাণ হতে পারে না। ’

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।