ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

আওয়ামী লীগ

ছাত্রলীগ নেতা নজরুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৬
ছাত্রলীগ নেতা নজরুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের গণশিক্ষা বিষয়ক সম্পাদক নজরুল ইসলামের (২৭) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে এক শোক বাণীতে প্রধানমন্ত্রী এ শোক জানান।

দুরারোগ্য ব্যাধিতে ভুগে বিকেল ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নজরুল। মৃত্যুর আগে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

প্রধানমন্ত্রী তার শোকবাণীতে নিবেদিত এই ছাত্রলীগ কর্মীর রূহের মাগফিরাত কামনা করেন। তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নজরুলের গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নে। তার বাবা কেরামত আলী পুলিশ কমকর্তা। এক ভাই ও বোনের মধ্যে বড় ছিলেন তিনি।

সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী নজরুল ২০১০-১১ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইংরেজি বিভাগে ভর্তি হন। থাকতেন জসিমউদ্দিন হলের ৩২২ নম্বর কক্ষে। বাদ মাগরিব ঢাবি কেন্দ্রীয় মসজিদে নজরুলের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কিছুক্ষণ রেখে সিলেটে নিয়ে যাওয়া হয় তার মরদেহ। সেখানেই দাফন সম্পন্ন হবে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa