ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সম্মেলনের প্রস্তুতি নিয়ে ৬ সেপ্টেম্বর আ’লীগের যৌথসভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৬
সম্মেলনের প্রস্তুতি নিয়ে ৬ সেপ্টেম্বর আ’লীগের যৌথসভা

ঢাকা : জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিতে আগামী ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) দলীয় নেতাদের সঙ্গে যৌথসভা করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবকে নিয়ে এ যৌথসভা ডাকা হয়েছে।

 

সেদিন সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন শেখ হাসিনা।

এ সভায় সংশ্লিষ্ট নেতাদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য দলের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম অনুরোধ জানিয়েছেন।

আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  

এদিকে, এ সম্মেলনের প্রস্তুতির অংশ হিসেবে রোববার (৪ সেপ্টেম্বর) গঠনতন্ত্র উপ-কমিটির সভা ডাকা হয়েছে। আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সকাল সাড়ে ১১টায় এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন গঠনতন্ত্র উপ-কমিটির আহ্বায়ক এবং আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক। গঠনতন্ত্র উপ-কমিটির সদস্য সচিব এবং দলের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এ সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৬ 
এসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।