ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

চৌদ্দগ্রামে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
চৌদ্দগ্রামে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

কুমিল্লা: কুমিল্লায় চৌদ্দগ্রামের পাতড্ডা বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে মো. রানা (৩৩) নামে এক যুবলীগকর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার বাতিসা ও চিওড়া ইউনিয়নের মধ্যবর্তী পাতড্ডা বাজারে এ সংঘর্ষ চলে।

নিহত মো. রানা (৩৩) উপজেলার চিওড়া ইউনিয়নের গুলিশকরা গ্রামের শহিদ উল্লাহর ছেলে। আহত বশির মিয়া চিওড়া ইউনিয়নের শনপুর গ্রামের বাসিন্দা এবং অন্য আহত রানার পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ধ্যায় উপজেলার বাতিসা ও চিওড়া ইউনিয়নের মধ্যবর্তী পাতড্ডা বাজারে উপজেলা যুবলীগ নেতা গোলাম মোস্তফা গ্রুপের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বাতিসা ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান টিপু গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় উভয় গ্রুপের মধ্যে গুলিবর্ষণ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে তিনজন গুলিবিদ্ধ হয়।

ঘটনাস্থলে ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান টিপু গ্রুপের যুবলীগ কর্মী মো. রানা গুলিবিদ্ধ হয়ে নিহত হন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোসলেহ উদ্দিন জানান, দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তবে দলীয় পরিচয় আছে কিনা জানি না।

বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬
এসএনএস

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।