ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ময়মনসিংহে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে পাল্টাপাল্টি কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
ময়মনসিংহে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে পাল্টাপাল্টি কর্মসূচি


 

ময়মনসিংহ : ময়মনসিংহে বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পৃথক স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি পালন করেছে দক্ষিণ জেলা বিএনপি। বৃহস্পতিবার বিকেলে এ পাল্টাপাল্টি কর্মসূচি পালনের ঘটনা ঘটে।

এনিয়ে খোদ দলীয় পরিমণ্ডলে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

দলীয় সূত্র জানায়, বর্ণাঢ্য আয়োজনে ঘটা করে ৠালি, দোয়া মাহফিল, আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে বৃহস্পতিবার বিকেলে নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে কর্মসূচি পালন করে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ও সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলমের নেতৃত্বে একটি পক্ষ।

এতে উপস্থিত ছিলেন সাবেক এমপি নূরজাহান ইয়াসমীন, বিএনপি নেতা ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ বুলু, রতন আকন্দ, কায়কোবাদ মামুন, লিটন আকন্দ, আবু সাঈদ, ছাত্রনেতা এজিএস রাসেল, শামসুল ইসলাম রাসেল, জিএস মাহাবুব, এজিএস রানা প্রম‍ুখ।  

অপরদিকে দলীয় কার্যালয়ের অনুষ্ঠানে দাওয়াত না দেয়ার অভিযোগে সংগঠনের জেলা সভাপতি সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন নিজ বাসভবনের সামনে পাল্টা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন। এতে উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যাপক শফিকুল ইসলাম, অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, খন্দকার মাসুদ, শহীদুল আমীন খসরু প্রমুখ।  

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ জানান, সভাপতির নেতৃত্বে স্থানীয় প্রশাসনের সাথে আলোচনা করে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি হাতে নেয়া হয়।

সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম বলেন, স্থানীয় একটি মহল দল ভাঙ্গার ষড়যন্ত্র করে দলের ভেতরে বিশৃংখলা সৃষ্টি করছে। তারা যে দলের জন্য ক্ষতিকর এটা এবারও প্রমাণ হল।

এ বিষয়ে একাধিকবার যোগাযোগ করেও জেলা সভাপতি একেএম মোশাররফ হোসেনের বক্তব্য জানা যায়নি। তবে সভাপতি গ্রুপের জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শহীদুল আমীন খসরু জানান, দাওয়াত না দেয়ায় আলাদা কর্মসূচি পালন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা সেপ্টেম্বর ২, ২০১৬
জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।