ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

টুইটারে অ্যাকাউন্ট খুলে গণতান্ত্রিক সমাজ গড়ার আহ্বান খালেদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৬
টুইটারে অ্যাকাউন্ট খুলে গণতান্ত্রিক সমাজ গড়ার আহ্বান খালেদার

ঢাকা: জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অ্যাকাউন্ট খুলে গণতান্ত্রিক সমাজ গড়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) তার খোলা টুইটার অ্যাকাউন্টটি (BegumZiaBd) দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে দীর্ঘ সময় বক্তব্যও রাখেন খালেদা।

প্রথম টুইটে খালেদা জিয়া দেশবাসীর উদ্দেশে বাংলা ও ইংরেজিতে বার্তা লিখেছেন। এরমধ্যে রয়েছে- ‘প্রতিষ্ঠা দিবসের আহ্বান- আসুন আমরা স্বৈরশাসনকে পরাজিত করি, ঐক্যবদ্ধ হই, মুক্ত গণতান্ত্রিক সমাজ গড়ি’।

বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রনেতাদের সামাজিক যোগাযোগ মাধ‌্যমে সক্রিয় তৎপরতা থাকলেও বাংলাদেশে সেই প্রবণতাটি নেই।

রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই অনুষ্ঠানে জাতীয়তাবাদী দল-বিএনপির নামে একটি আলাদা ওয়েবসাইট (www.bnpbangladesh.com), ফেইসবুক (bnp.communication), টুইটার (bnpbangladesh) ও ব্লগও (www.bangladeshivoices.blogspot.com) উদ্বোধন করেন সাবেক এই প্রধানমন্ত্রী।

বিএনপির নতুন ওয়েবসাইটে দলের সংবাদসহ সাংগঠনিক সব কার্যক্রমের খবর নিয়মিত পোস্ট করা হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, আ স ম হান্নান শাহ, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।