ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

যারা দেশ ধ্বংস চায় তাদের সঙ্গে ঐক্য নয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
যারা দেশ ধ্বংস চায় তাদের সঙ্গে ঐক্য নয় ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, যারা দেশ ধ্বংস করতে চায় তাদের সঙ্গে কোনো সমঝোতা বা ঐক্য নয়। যেমন বাঘ আর হরিণের ঐক্য হয় না, তেমনি বিএনপি-জামায়াতের সঙ্গে আওয়ামী লীগের ঐক্য হয় না।

শনিবার (২৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কুড়িগ্রাম উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ধানের চারা বিতরণের মাধ্যমে কৃষি পুনর্বাসন কর্মসূচির উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

জামায়াত নিষিদ্ধের বিষয়ে তিনি বলেন, আইনি প্রক্রিয়ার মাধ্যমে জামায়াত নিষিদ্ধের কাজ চলছে। আমরা অবৈধভাবে কিছু করি না। সবকিছু আইনের মাধ্যমেই হবে।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষি মন্ত্রণালয়ের সচিব মইনুদ্দিন আব্দুল্লাহ, বাংলাদেশ এগ্রিকালচার ডেভেলপমেন্ট করপোরেশনের (বিএডিসি) চেয়ারম্যান নাসিরুজ্জামান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক হামিদুর রহমান, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার তবারক উল্লাহ্, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলী প্রমুখ।

এর আগে সকালে মন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় নাগেশ্বরী উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মধ্যে ধানের চারা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান মোস্তাকসহ স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।