ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রংপুরে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৬
রংপুরে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎবার্ষিকী পালন

রংপুর: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে রংপুরের মিঠাপুকুরে শোক র্যালি ও সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়ক প্রদক্ষিণ করে র্যালিটি প্রেসক্লাব শাপলা মার্কেট গিয়ে শেষ হয়।

পরে সেখানে একটি সমাবেশ করেন নেতাকর্মীরা।

সমাবেশে জন প্রশাসন মন্ত্রণায়লয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর পরিবারকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বাংলার ইতিহাসের এটি একটি কলঙ্কময় অধ্যায়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রেড ক্রিসেন্ট সোসাইটির রংপুর জেলা সভাপতি রেহেনা আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার।

এছাড়া সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শঠিবাড়ী কলেজের অধ্যক্ষ মেসবাহুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহ্ আনোয়ার শাহাদাৎ লিমন, পায়রাবন্দ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও কৃষকলীগের আহ্বায়ক ফয়জার রহমান খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৬
ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।