ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ মালয়েশিয়াকে অতিক্রম করতো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ মালয়েশিয়াকে অতিক্রম করতো ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ উন্নতিতে অনেক আগেই মালয়েশিয়াকে অতিক্রম করতো বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম ফিরোজ।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে জাতীয় গণতান্ত্রিক লীগ ও বরিশাল বিভাগ সমিতির আয়োজনে শহীদ আবদুর রব সেরনিয়াবাতের ৪১তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় চিফ হুইপ বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নতিতে মালয়েশিয়াকে পার করে যেতো। অথচ সেই বাংলাদেশ আজ উল্টো চাকায় ঘুরে জঙ্গিবাদের দিকে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরাম-আয়েশ করার জন্য রাষ্ট্র ক্ষমতায় আসেননি। এসেছেন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো শেষ করার জন্য। তিনি (শেখ হাসিনা) যে মেগা প্রজেক্টগুলো হাতে নিয়েছেন তা যদি বাস্তবায়ন হয় তাহলে বাংলাদেশকে আর বাহিরের কোনো দেশের কাছে হাত পাততে হবে না বলে মনে করি।

জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি ইতিহাসবিদ সিরাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট হারুন-অর-রশীদ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শিখা চক্রবর্তী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
এএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad