ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাকস্বাধীনতায় হস্তক্ষেপ করছে সরকার: মির্জা ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০
বাকস্বাধীনতায় হস্তক্ষেপ করছে সরকার: মির্জা ফখরুল

ঢাকা: সরকারের বিরুদ্ধে বাকস্বাধীনতায় হস্তক্ষেপের অভিযোগ এনেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার সকালে সম্মিলিত পেশাজীবী পরিষদ, আ্যসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ ও মাহমুদুর রহমান মুক্তি পরিষদের আয়োজনে একটি মানববন্ধন কর্মসূচিতে তিনি এ অভিযোগ আনেন।



দৈনিক আমারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি, গনতান্ত্রিক মূল্যবোধ, বাকস্বাধীনতা ও মৌলিক অধিকার সমুন্নত রাখার দাবিতে হাইকোর্টের সামনে মানববন্ধন কর্মসুচি আয়োজন করা হয়।  
আমার দেশ পত্রিকার ডেপুটি এডিটর সৈয়দ আবদাল আহমেদ, সিটি এডিটর জাহেদ চৌধুরী, শিক্ষক ঐক্যজোটের নেতা অধ্যক্ষ সেলিম ভুইয়াসহ সাংবাদিক নেতারা মানবন্ধনে উপস্থিত ছিলেন।

মির্জা ফকরুল ইসলাম বলেন, ‘দেশে এখন গণতন্ত্রের কথা বলতে দেওয়া হচ্ছে না। এই সরকার মুখে গণতন্ত্রের কথা বলে, কিন্তু তাদের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে লিখলে বা কথা বললেই তার উপর নেমে আসে স্টিম রোলার। ’

মাহমুদুর রহমানকে অবিলম্বে মুক্তি দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ‘একজন নিরাপারাধ মানুষকে মিথ্যা অযুহাতে গেপ্তার করে রিমান্ডে নিয়ে নির্যাতন করা কোন গণতান্ত্রিক সরকারের কাছে কেউই আশা করে না। ’

বাংলাদেশ সময় ১২৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।