bangla news

সন্ত্রাস ও গণতন্ত্র একত্রে চলতে পারে না

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৮-১১ ১১:৫৭:৩২ পিএম

১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগুন সন্ত্রাস আর গণতন্ত্র একসঙ্গে চলতে পারে না।

সৈয়দপুর (নীলফামারী): ১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগুন সন্ত্রাস আর গণতন্ত্র একসঙ্গে চলতে পারে না।

বৃহস্পতিবার রাতে (১১ আগস্ট) নীলফামারীর সৈয়দপুরে  ১৪ দল আয়োজিত জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্থানীয় পুলিশ ক্লাব চত্বরে আয়োজিত সমাবেশে নাসিম বলেন, বাংলার মাটিতে বঙ্গবন্ধুর খুনিদের বিচার হবে, এটা একটা স্বপ্ন ছিল। সেই স্বপ্ন বাস্তবায়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন। ৭১’র মানবতাবিরোধীদের বিচার হচ্ছে, ফাঁসি কার্যকর হচ্ছে। আওয়ামী লীগ কথা ও কাজে বিশ্বাসী।

তিনি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে অপসারণ করা যাবে না। ২০১৯ সালে শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন হবে।

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী সরকারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, জাসদের (একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া এমপি, ন্যাপের সাধারণ সম্পাদক ডা. এনামুল হক, কমিউনিস্ট পার্টির অ্যাডভোকেট বাবু অসীত কুমার।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মমতাজুল হক, নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক, রেল শ্রমিক নেতা মোখছেদুল মোমিন, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশ পরিচালনা করেন পৌর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহীন।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-08-11 23:57:32