bangla news

সন্ত্রাস-জঙ্গিবাদ উৎখাত করতে প্রতিরোধের পাহাড় গড়ে তুলুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৮-১১ ১২:০১:২৬ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ উৎখাত করতে প্রতিরোধের পাহাড় গড়ে তোলার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

দিনাজপুর: দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ উৎখাত করতে প্রতিরোধের পাহাড় গড়ে তোলার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে দিনাজপুর জেলা ১৪ দলের আয়োজনে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিরোধীরা এখনো দেশের বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আর সেই ষড়যন্ত্রকারীরাই দেশে সন্ত্রাস ও জঙ্গি পরিচালনা করছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ উৎখাত করতে প্রতিটি পাড়া-মহল্লায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি গঠন করে প্রতিরোধের পাহাড় গড়ে তুলতে হবে।

সমাবেশে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি, জেলা ১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী প্রমুখ।

সমাবেশে দিনাজপুর জেলা ও এর আশপাশের জেলা-উপজেলার নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৬
এজি/এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-08-11 12:01:26