ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপির সঙ্গে ঐক্যের প্রয়োজন নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
‘বিএনপির সঙ্গে ঐক্যের প্রয়োজন নেই’

ঢাকা: বিএনপির সঙ্গে ঐক্যের প্রয়োজন নেই বলে মনে করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

সোমবার (০৮ আগস্ট) বিকেলে জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে ‘জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে করণীয় নির্ধারণে পেশাজীবী প্রতিনিধিদের জাতীয় কনভেনশন’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলোচনা সভার আয়োজন করে শ্রমিক-কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন।

**খালেদা জিয়ার সঙ্গে ঐক্য নয়

শাজাহান খান বলেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে তথ্য সংগ্রহ করার জন্য সেল গঠন করতে হবে। যাতে জঙ্গি ও সন্ত্রাসীরা যেন আর মাথাচাড়া দিয়ে না উঠতে পারে। তাহলে কে কি করছে তার সঠিক তথ্য-উপাত্ত পাওয়া যাবে। মনে রাখবেন, জঙ্গিরা সংখ্যায় কম কিন্তু আমাদের সংখ্যা অনেক। কাজেই আমরা সবাই যদি ঐক্যবদ্ধ হয়ে এক সঙ্গে এগিয়ে যাই তাহলে জঙ্গিরা নিস্তার পাবে না।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সংসদ সদস্য শিরীন আখতার, বিশিষ্ট সাংবাদিক আবেদ খান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলনের সদস্য সচিব ওসমান আলী।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এসজে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।