ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা জিয়ার সঙ্গে ঐক্য নয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
খালেদা জিয়ার সঙ্গে ঐক্য নয়

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘জঙ্গি নেতা’ আখ্যা দিয়ে তার সঙ্গে কোনো ঐক্য নয় বলে ফের জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার (০৮ আগস্ট) বিকেলে জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে ‘জঙ্গি ও সন্ত্রাস নিমূর্লে করণীয় নির্ধারণে পেশাজীবী প্রতিনিধিদের জাতীয় কনভেনশন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সভার আয়োজন করে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, দেশের ভাবমূর্তি নষ্ট করতেই জঙ্গি হামলা করা হচ্ছে। শুধু বাংলাদেশ নয় সারা পৃথিবীতে জঙ্গি হামলা হয়। ইউরোপ ও আমেরিকাতেও জঙ্গি হামলা হয়। কিন্তু সেখানে জঙ্গি দমন করতে যেসময় লাগে তার চেয়ে অনেক কম সময়ে আমাদের দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমন করতে সক্ষম হয়েছেন। আর এতেই বোঝা যায় কোনো হামলা করে দেশের ভাবমূর্তি নষ্ট করা যাবে না।

তিনি বলেন, যেকোনো হামলা মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে। ঘরে বসে থাকলে হবে না। বাইরে বের হতে হবে।

আলোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সংসদ সদস্য শিরীন আখতার, বিশিষ্ট সাংবাদিক আবেদ খান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলনের সদস্য সচিব ওসমান আলী।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এসজে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।