ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

গ্যাসের দাম বৃদ্ধি নয়, দাবি গণসংহতি আন্দোলনের

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
গ্যাসের দাম বৃদ্ধি নয়, দাবি গণসংহতি আন্দোলনের

ঢাকা: নতুন করে গ্যাসের দাম বৃদ্ধি না করার দাবি জানিয়েছে গণসংহতি আন্দোলন।

সংগঠনটি রোববার (৮ আগস্ট) সকালে এ দাবিতে বিইআরসি ভবনের সামনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে।

ঢাকা মহ‍ানগরের সমন্বয়ক মনিরউদ্দিন পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন দলের প্রধান সমন্বকারী জোনায়েদ সাকি, কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য অ্যাড. আবদুস সালাম, ফিরোজ আহমেদ, বাচ্চু ভূইঁয়া, তাসলিমা আখতার এবং কেন্দ্রীয় কমিটির সদস্য জান্নাতুল তানিয়া, শ্রমিক নেতা আমিনুল ইসলাম, ছাত্রনেতা সৈকত মল্লিক প্রমুখ।

বক্তারা বলেন, গ্যাসের দাম বাড়ার অর্থ হলো জনগণের নিত্য প্রয়োজনীয় দ্রব্য থেকে শুরু করে জীবনযাত্রার প্রতিটি পর্যায়ের খরচ বেড়ে যাওয়া। অযৌক্তিকভাবে গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব ও উদ্যোগ জনগণ মানে না এবং যেকোনো কারণ দেখিয়েই হোক গ্যাসের দাম বাড়ানোর এক বছর পার না করেই ফের দাম বৃদ্ধির করা সরকার ঘোষিত নীতির পরিপন্থী, বলেন বক্তারা।

সমাবেশ থেকে নেত‍ারা গ্যাসের দাম বৃদ্ধির সব প্রক্রিয়া বাতিল, জনস্বার্থ বিরোধী নীতি বাতিল, জনস্বার্থে গ্যাস নিয়ে উৎপাদন নীতি ও ব্যবস্থাপনা গ্রহণ, সুন্দরবনধ্বংসী রামপাল চুক্তি বাতিল করে জ্বালানি খাতকে শক্তিশালী করার দাবি জানান।

সমাবেশ শেষে মিছিল করে নেতাকর্মীরা বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa