ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘গণতান্ত্রিক রাজনীতিতে সন্ত্রাসীদের উৎসাহিত করেছে বিএনপি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
‘গণতান্ত্রিক রাজনীতিতে সন্ত্রাসীদের উৎসাহিত করেছে বিএনপি’

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সদ্য ঘোষিত কমিটির মাধ্যমে গণতান্ত্রিক রাজনীতিতে সন্ত্রাসীদের উৎসাহিত করেছে বিএনপি।

রোববার (০৭ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আইন-শৃঙ্খলা কমিটির বিশেষ সভা ও বন্যা পরিস্থিতি নিয়ে সর্বস্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আব্দুস সালাম পিন্টু, বাবরসহ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বেশ কজন চার্জশিটভুক্ত আসামিকে বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই দেওয়া হয়েছে। এভাবে সন্ত্রাসীদের উৎসাহিত করেছে বিএনপি।

নাসিম বলেন, বন্যায় প্লাবিত মানুষেরা যখন দিশেহারা সে মুহূর্তে খালেদা জিয়া দুর্গত মানুষের পাশে না এসে নানা চাক্রান্ত করে চলেছেন। তার চক্রান্ত সফল হতে দেবে না জনগণ।

বন্যা পরবর্তী পরিস্থিতি মোকাবেলা ও ত্রাণ বিতরণে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, বানভাসী মানুষের পাশে রয়েছে সরকার। ইতোমধ্যে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করা হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ পুনর্বাসিত না হওয়া পর্যন্ত এ সাহায্য সহযোগিতা থাকবে।

জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শাসসুদ্দিন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রসাশক আব্দুল লতিফ বিশ্বাস, অ্যাড. আব্দুর রহমান, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, দুর্যোগ ব্যস্থাপনা অধিদপ্তরের পরিচালক মো. আনিসুর রহমান, চেম্বার অব কমার্সের সভাপতি আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র আব্দুর রউফ মুক্তা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষযক সম্পাদিকা ড. জান্নাত আরা হেনরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।