ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শেরপুরে শোকসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৬
বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শেরপুরে শোকসভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

 

 
শনিবার (০৬ আগস্ট) সন্ধ্যায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ শোকসভার আয়োজিত হয়।

দলের উপজেলা কমিটির সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। কিন্তু পরবর্তী সময়ে সেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। এরপর থেকে দীর্ঘদিন স্বাধীনতা বিরোধীরাই দেশ পরিচালনা করেছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশ এগিয়ে যাচ্ছে। সব সেক্টরেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। দ্রুত দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। কিন্তু স্বাধীনতা বিরোধী শক্তি দেশের এই অগ্রযাত্রা মেনে নিতে পারছে না। তাই দেশে বিভিন্ন জঙ্গি ও সন্ত্রাসী হামলা করে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে।

সভায় আরো বক্তব্য রাখেন- জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুভাশীষ পোদ্দার লিটন, আমিনুল ইসলাম ডাবলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, যুবলীগ নেতা কামরুল হুদা উজ্জল, ফেরদৌস সরকার মুকুল, আরিফুল ইসলাম আরিফ, শ্রমিক লীগ নেতা কামাল শেখ, ছাত্রলীগ নেতা নূরে আলম সানি, মাহবুবার রহমান আশিক, আবু বকর ছিদ্দিক, রেজাউল হক ফাহিম, আব্দুল কুদ্দুস, জিহাদুল ইসলাম জিহাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৬
এমবিএইচ/জিসিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।