ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা-তারেকের মামলা আস্তাকুঁড়ে ছুড়ে ফেলা হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৬
খালেদা-তারেকের মামলা আস্তাকুঁড়ে ছুড়ে ফেলা হবে ছবি: দীপু মালাকার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: খালেদা জিয়া-তারেক রহমানের মামলা ময়লার আস্তাকুঁড়ে ছুড়ে ফেলা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

 

তিনি বলেন, এ মামলাগুলো রাজনৈতিক।

এ সরকার চলে যাবে, মামলাও চলে যাবে। এই মামলা নিয়ে আমি ভাবি না। আমরা ক্ষমতায় গেলেই এ সমস্ত মামলা আস্তাকুঁড়ে ছুড়ে ফেলে দেওয়া হবে।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী ছাত্রদল (ঢাকা মহানগর পূর্ব) আয়োজিত খালেদা জিয়া-তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতা হাবিবুর রশিদ হাবিবের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করেন নেতা-কর্মীরা।

নোমান বলেন, কোনো সরকারই চিরস্থায়ী না। যেখানে সরকার জনগণের দ্বারা নির্বাচিত হয়। সেখানে আওয়ামী লীগ সরকার জনগণ নির্বাচিত নয়, সাংবিধানিকভাবে এ সরকার অবৈধ। সংবিধান অনুযায়ী দেশ চলছে না এবং সরকার সংবিধান মেনে ক্ষমতায় আসেনি।

বিএনপির এ নেতা বলেন, এ সরকার শুধু দেশ লুণ্ঠনই করেনি, দেশকে বিকিয়ে দিয়েছে। ভারতের সঙ্গে যতগুলো চুক্তি করেছে কোথাও আমাদের দেশ লাভবান হতে পারেনি। তারা ক্ষমতায় থাকার জন্য ভারতকে খুশি করতে চেয়েছে, দেশের বিষয়ে চিন্তা করেনি। যাতে করে ভারতের খুশির কারণে তাদের ক্ষমতা চিরস্থায়ী হয়।

ঢাকা মহানগর ছাত্রদলের (পূর্ব) সভাপতি খন্দকার এনামুল হক এনামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি (পূর্ব) জয়দেব জয়, সাধারণ সম্পাদক (পূর্ব) গিয়াসউদ্দিন মানিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৫৩ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৬
এএস/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad