ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জামায়াতকে মূলধন করে রাজনীতি করতে চায় সরকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৬
জামায়াতকে মূলধন করে রাজনীতি করতে চায় সরকার

ঢাকা: জঙ্গিবাদ এবং জামায়াতকে মূলধন করে সরকার রাজনীতি করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী।

বুধবার (০৩ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে ‘জঙ্গিবাদ র্নিমূলে জাতীয় ঐক্যের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জামায়াতের রাজনীতির অধিকার থাকলে দায় সরকারের।

কারণ সরকার ইচ্ছে করেই আইনের বাধ্যবাধকতার মাধ্যমে জামায়াতের রাজনীতির অধিকার দিয়েছে। সুতরাং জামায়াত কার সঙ্গে রাজনীতি করছে তা নিয়ে মাথা ব্যথা কেন?

তিনি বলেন, জামায়াত ও  জঙ্গিবাদকে ইস্যু করে আওয়ামী লীগ রাজনীতি করছে। এ মূলধন আর বেশি দিন থাকবে না। এরই মধ্যে জনগণের কাছে সরকার ধরা পড়েছে বলে মন্তব্য করেন তিনি।

অল কমিউনিটি ফোরাম আয়োজিত সভায় বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপি’র ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপি নেতা অ্যাডভোকেট আহমেদ আজম খান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. আফরাফ উদ্দিন।
 
দেশের মানুষ এখন গভীর সংকটে রয়েছে উল্লেখ করে আমির খসরু বলেন, নিরাপত্তাহীনতায় দেশের মানুষ আতঙ্কে দিন কাটাচ্ছে। দেশে জঙ্গিবাদের সৃষ্টি হয়েছে। এসব হয়েছে একমাত্র রাজনীতি করার জায়গা না থাকায়। আর সরকার জঙ্গি দমন না করে উল্টো বিএনপি-জামায়াতের নেতা কর্মীকে গ্রেফতার করছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৬
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।