ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে ভাঙা রেকর্ড বাজাচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৬
বিএনপি বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে ভাঙা রেকর্ড বাজাচ্ছে ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে আওয়ামী লীগ সরকার নির্বিকার বলে সমালোচনা করছেন।

কিন্তু আওয়ামী লীগ নির্বিকার নয়, নির্বিকার হচ্ছে বিএনপি।

তারা ক্ষতিগ্রস্তদের পাশে না দাঁড়িয়ে  অভিযোগের পুরাতন ভাঙা রেকর্ড বাঁজিয়ে যাচ্ছে।

বুধবার (০৩ আগস্ট) দুপুরে কবিরহাট উপজেলাবাসীর উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার ইতোমধ্যে বন্যাদুর্গত এলাকাগুলোতে ত্রাণ, নগদ টাকাসহ প্রয়োজনীয় সাহায্য পাঠিয়ে দিয়েছে। প্রয়োজনে ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে সরকার। বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্য মন্ত্রণ‍ালয়কে নিদের্শ দেওয়া হয়েছে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আমিন রুমির সভাপত্বিতে মানববন্ধন ও সমাবেশে বিশেষর বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

সমাবেশে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরিফ পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, উপজেলা ভাইস চেয়ারম্যান মফিজ উল্যাহ বিকম, কোম্পানগীঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভা মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র জহিরুল হক রায়হান সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

পরে মন্ত্রী কবিরহাট পৌরসভা ও উপজেলাধীন পল্লী বিদ্যুৎ উপকেন্দ্র, নতুন বিদ্যুৎ সংযোগ, ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদ ভবন ও সড়ক পাকাকরণসহ মোট ১০টি প্রকল্পের উদ্বোধন করেন।
 
বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad