ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নজরুল বিশ্ববিদ্যালয়ের কর্মচারীকে ছাত্রলীগের মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ২, ২০১৬
নজরুল বিশ্ববিদ্যালয়ের কর্মচারীকে ছাত্রলীগের মারধর

ময়মনসিংহ: ঠিকাদারি কাজ না দেওয়ায় ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মো. আসাদুজ্জামান (৪০) নামে চতুর্থ শ্রেণির এক কর্মচারীকে মারধর করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। আহতাবস্থায় ওই কর্মচারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (০২ আগস্ট) বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

এ সময় ছাত্রলীগ নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক প্রকৌশলী হাফিজুর রহমান।

প্রকৌশলী হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, শহরে আসার জন্য তিনি বিশ্ববিদ্যালয়ের বাসে উঠতে যাচ্ছিলেন। এ সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাব্বির গ্রুপের কয়েকজন নেতা-কর্মী তাকে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালাগাল করেন। এ সময় চতুর্থ শ্রেণির কর্মচারী আসাদুজ্জামান এগিয়ে এলে তাকে কিল-ঘুষি মারেন তারা।

বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ সূত্র জানায়, একটি ঠিকাদার সিন্ডিকেটের প্রলোভনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাব্বির ও সাধারণ সম্পাদক আপেল ঠিকাদারি কাজের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু তাদের পক্ষে এত বড় ঠিকাদারি কাজ করা সম্ভব নয়।  

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঠিকাদারি কাজ না দেওয়ার কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রশাসনিক কর্মকর্তারা দাবি করেছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এদিকে, আহত কর্মচারীকে দেখতে সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহিত উল আলম।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৬
এমএএএম/জিসিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।