ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

কুষ্টিয়ায় জামায়াত নেতা তাহেরের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

কুষ্টিয়া: দেশদ্রোহিতার অভিযোগে কুষ্টিয়ার আদালতে জামায়াতের শীর্ষ নেতা ডা: আব্দুল্লাহ মোহাম্মদ তাহেরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালত মামলাটি গ্রহণ করেছেন।



কুষ্টিয়া জজ কোর্টের পিপি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম দুলাল আজ বুধবার দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের আদালতে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণীতে বলা হয়, গত ৪ আগস্ট জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত ‘বর্তমান ও ভবিষ্যত বাংলাদেশের বাস্তবতা’ শীর্ষক গোল টেবিল বৈঠকে সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা তাহের বলেছেন, জামায়াত যথাসময়ে সরকারের বিরুদ্ধে অথবা সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে তাদের রিজার্ভ ফোর্স প্রয়োগ করবে। তার এ আস্ফালন ও ঔদ্ধ্যত্তপূর্ণ বক্তব্য বাংলাদেশ সরকারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল ও দেশদ্রোহিতা।

মামলার বিষয়ে বাদী নূরুল ইসলাম দুলাল বাংলানিউজ টোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, তার এমন বক্তব্যে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে পারে বলে মামলাটি দায়ের করেছি।

বাংলাদেশ সময়: ১৯৩০ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa