ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

‘দেশকে পাকিস্তান বানাতে চায় জামায়াত-শিবির’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
‘দেশকে পাকিস্তান বানাতে চায় জামায়াত-শিবির’ ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশকে পাকিস্তান বানাতে চায় জামায়াত-শিবির বলে মন্তব্য করেছেন সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী শ্রমিক সংগ্রাম পরিষদের সমন্বয়কারী মো. ইনসুর আলী।

 

রোববার (৩১ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘জামায়াত-শিবির পরিচালিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের নাম প্রকাশ ও জঙ্গিবাদের বিরুদ্ধে’ মানববন্ধনে একথা বলেন তিনি।

মানববন্ধনটির আয়োজন করে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী শ্রমিক সংগ্রাম পরিষদ।

ইনসুর আলী বলেন, একাত্তরের মানবতাবিরোধী অপরাধীদের দল জামায়াত-শিবির দেশে পাকিস্তানের ভাবধারা প্রতিষ্ঠা করার জন্য বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালনার মাধ্যমে কোটি কোটি টাকা আয় করছে। এছাড়া তারা অর্থ উপার্জনের মাধ্যমে দেশের যুব সমাজকে ব্যবহার করে মানুষ হত্যা ও জঙ্গি হামলার প্রশিক্ষণ দিচ্ছে। তারা দেশকে একটি জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

মানববন্ধনে জামায়াত-শিবিরের সকল প্রতিষ্ঠান বন্ধের দাবি জানান বক্তারা।

মানববন্ধনে জামায়াত-শিবির পরিচালিত ৯টি কোচিং সেন্টার, ৯টি এনজিও, ১১টি শিক্ষা প্রতিষ্ঠান, ৯টি ব্যাংক, হাসপাতাল ও ব্যবসা প্রতিষ্ঠান, ৬টি গণমাধ্যম ও প্রকাশনা, ২২টি সংগঠন ও প্রতিষ্ঠানের নাম তিনি তুলে ধেরেন।

মানববন্ধনে বক্তব্য দেন সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় নেতা মো.আজাহার আলী, নূরুল ইসলাম, মো.রফিকুল ইসলাম, মো. মোশারফ হোসেন, মো. আমির সেন, আরএ জামান, মো. রেজাউল করীম, হারুন-অর-রশীদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
এসজে/জিসিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa