ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

‘জঙ্গি ও বিএনপি দু’টিই সমাজের বিষফোঁড়া’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৬
‘জঙ্গি ও বিএনপি দু’টিই সমাজের বিষফোঁড়া’

ঢাকা: জঙ্গি যেমন সমাজের বিষফোঁড়া, তেমনি বিএনপিও হচ্ছে সমাজের বিষফোঁড়া। আর এ বিষফোঁড়া নির্মূলের দক্ষ সোশ্যাল সার্জন হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

 

শনিবার (৩০ জুলাই) সন্ধ্যায় এফডিসি চত্বরে 'বঙ্গবন্ধু ও বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলন' শীর্ষক আলোচনা সভা এবং চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতে কালচারাল অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এ সব কথা বলেন।

 

এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস অ্যান্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এ অনুষ্ঠানের আয়োজন করেন।

শাজাহান খান বলেন, সমাজ থেকে একদিন ইভটিজিং, এডিস-কলেরা নির্মূল হয়েছে। তেমনি একজন দক্ষ সোশ্যাল সার্জন হিসেবে সমাজের বিষফোঁড়া বিএনপি ও জঙ্গিবাদকেও প্রধানমন্ত্রী দক্ষ হাতে নির্মূল করবেন।

তিনি বলেন, জঙ্গিবাদ মোকাবেলারর জন্য শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় যারা বিশ্বাস করেন তাদের প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। তাই আজকে সারাদেশে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

বিএনপি-জামায়াতকে জঙ্গিবাদের মদদদাতা উল্লেখ করে নৌ-মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জঙ্গিবাদের মদদদাতা। এই বিএনপিই সারাদেশে জঙ্গি হামলা ঘটাচ্ছে।

জঙ্গিদের উদ্দেশ্যে তিনি বলেন, জঙ্গিরা জান্নাতে যাওয়ার চিন্তা করছে। তাদের জাহান্নামেও স্থান হবে না। জঙ্গিরা বাংলার মানুষের কোনো ক্ষতি করতে পারবে না। তারা কাফের।

সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখতের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন এজহিকাফ'র সভাপতি রেদোয়ান খন্দকার, চিত্রনায়ক রাশেদ মোর্শদ, আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৬
এমসি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।