ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

রাজবন্দিদের মুক্ত করতে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে: মির্জা ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

ঢাকা: সারাদেশে রাজবন্দিদের মুক্ত করতে সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে বলে সতর্কবাণী উচ্চারণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মুক্তির দাবিতে ঢাকা দক্ষিণের যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ সতর্কবাণী উচ্চারণ করেন।



কমলাপুর রেলস্টেশন এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সরকার প্রতিহিংসার রাজনীতি করছে উল্লেখ করে মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘বিএনপি নেতা মির্জা আব্বাসকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। মিথ্যা অজুহাত দেখিয়ে বারবার রিমান্ডে নিয়ে তাকে নির্যাতন করা হচ্ছে। ’

অন্যায়-অত্যাচার করে এ সরকার ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন দেখছে মন্তব্য করে তিনি বলেন, ‘সরকারের এই স্বপ্ন কোনো দিনও পূরণ হবে না। ’

আওয়ামী লীগের নেতারা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কুৎসা রটাচ্ছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর শরাফত আলী সপু, যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নীরব প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৮০৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa