ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘তারেকের শাস্তি সরকারের রাজনৈতিক কৌশল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৬
‘তারেকের শাস্তি সরকারের রাজনৈতিক কৌশল’

ঢাকা: তারেক রহমানের শাস্তি সরকারের আরেকটি ভুয়া নির্বাচন করার রাজনৈতিক কৌশল বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।  

শুক্রবার (জুলাই ২৯) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকরা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে স্বাধীনতা ফোরাম আয়োজিত প্রতিবাদী যুব সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যে মামলায় তারেক রহমানের শাস্তি দেওয়া হয়েছে, এটি আসলে কোনো মামলার পর্যায়েই পড়ে না। তারেক রহমানের এ শাস্তি সরকারের আরেকটি ভুয়া নির্বাচন করার কৌশল। সরকার তারেক রহমানকে ভয় পায়। তারেক রহমান নির্বাচনে থাকলে আওয়ামী লীগ যে ক্ষমতায় যেতে পারবেনা তা তারা জানে। তাই সরকারের এ প্রতিহিংসামূলক আচরণ।  

সরকারের কোনো কর্মকাণ্ডই জনগণ আজ আর বিশ্বাস করে না মন্তব্য করে তিনি বলেন, তারেক রহমানের রায় এটা ঘটেছে রাজনৈতিক প্রতিহিংসায়। তারেক রহমান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

এছাড়াও তিনি বলেন, প্রধানমন্ত্রী বলে জাতীয় ঐক্য হয়েছে। কিসের জাতীয় ঐক্য হয়েছে? নিজেদের মধ্যে জাতীয় ঐক্য করেই তো তারা (সরকার) বছরের পর বছর দেশ লুটেপুটে খাচ্ছে। এ সরকার পুরো দেশকে পাচার করে দিচ্ছে।  

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দিয়েছেন খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির সদস্য সামছুজ্জামান দুদু, বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবীর খোকন, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৬ 
এএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।