ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘খালেদা জিয়ার ঐক্যের ডাক ভাওতাবাজি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
‘খালেদা জিয়ার ঐক্যের ডাক ভাওতাবাজি’ ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ঐক্যের ডাক এক ধরনের ভাওতাবাজি বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম।

বুধবার (২৭‍ জুলাই) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, খালেদা জিয়ার ঐক্যের ডাক একটা ভাওতাবাজি। তাদের (বিএনপি) সঙ্গে ঐক্য করার প্রশ্নই আসে না, ঐক্য করলে জনগণ বিপদে পড়বে।

‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ অদম্য গতিতে এগিয়ে চলছে। তার নেতৃত্বে অনেক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন হচ্ছে। বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার করা হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। ’

আইন-শৃঙ্খলা বাহিনীর প্রসংশা করে তিনি বলেন, কল্যাণপুরে জঙ্গি আস্তানা পুলিশ গুঁড়িয়ে দিয়েছে। এ ঘটনায় দেশের মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলছে। কিন্তু বিএনপি এ নিয়ে সন্দেহ প্রকাশ করে জনমনে বিভ্রান্তির চেষ্টা করছে।

‘স্বাধীনতা বিরোধীদের সঙ্গে ঐক্য করে কী হবে? দেশের জনগণের সঙ্গে আমাদের ঐক্য আছে। আমরা জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবো। তাদের (বিএনপি) সঙ্গে ঐক্য করে জগাখিচুড়ি করে মানুষকে বিপদে ফেলতে চাই না। ’

ন্যাপের সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া।

অন্যদের মধ্যে ন্যাপের সাধারণ সম্পাদক অধ্যাপক এনামুল হক, প্রেসিডিয়াম সদস্য নুরুল আমীন, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট শফিকুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
এএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।