bangla news

বগুড়ায় হরতালে সতর্ক অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২৫ ১:০৫:৪৪ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়ায় বিএনপির ডাকা অর্ধদিবস হরতালে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্ক অবস্থান রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। ভোর থেকেই শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় সাঁজোয়া যান ও জলকামান প্রস্তুত রাখা হয়েছে।

বগুড়া: বগুড়ায় বিএনপির ডাকা অর্ধদিবস হরতালে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্ক অবস্থান রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। ভোর থেকেই শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় সাঁজোয়া যান ও জলকামান প্রস্তুত রাখা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) সকাল ৯টায় শহরের সাতমাথাসহ বিভিন্ন এলাকা ঘুরে আইন-শৃঙ্খলা বাহিনীর এমন তৎপরতা চোখে পড়ে।

শহরের নবাববাড়ী রোডে বিএনপির দলীয় কার্যালয় ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী নিরাপত্তা বলয় গড়ে তুলেছে। এছাড়া বিভিন্ন এলাকায় নিরাপত্তা চৌকি বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি করছে পুলিশ।
 
জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) গাজিউর রহমান বাংলানিউজকে জানান, সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গুরুত্বপূর্ণ এলাকায় পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি সাদা পোশাকধারী পুলিশ রয়েছে।

এছাড়া গোয়েন্দা সংস্থার সদস্যরা মাঠে রয়েছেন। সবমিলিয়ে হরতালে যেকোনো নাশকতারোধে সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।
 
এর আগে রোববার (২৪ জুলাই) বিকেলে তারেক রহমানকে আদালতের দেওয়া সাজার প্রতিবাদে জরুরি সভা করে জেলা বিএনপির পক্ষ থেকে বগুড়ায় সোমবার অর্ধদিবস হরতালের ডাক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৬
এমবিএইচ/ওএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-25 01:05:44