ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা জিয়া সব খারাপের সঙ্গেই আছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
খালেদা জিয়া সব খারাপের সঙ্গেই আছেন ছবি: রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ক্ষমতায় যেতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সব খারাপের সঙ্গেই হাত মিলিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

রোববার (২৪ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসরোধে গণপ্রতিরোধ গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া মোসাদের সঙ্গে বৈঠক করেছেন। ইহুদিদের সঙ্গে হাত মিলিয়েছেন। এদিকে জামাত-শিবিরকে নার্সিং করেই যাচ্ছেন। তাদের সঙ্গ ছাড়ছেন না। তাদের সঙ্গে জোট বেঁধে দেশে জঙ্গি হামলা চালিয়ে নিজেদের স্বার্থ উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। আসলে খালেদা জিয়া সব খারাপের, শয়তানের সঙ্গেই হাত মিলিয়েছেন।

ইসলাম হলো শান্তির ধর্ম, এই ধর্মের নামে কোনো সন্ত্রাসী কার্যক্রম মেনে নেওয়া যাবে না, শান্তির ধর্মকে আর কালো করতে দেওয়া হবে না বলেও মত দেন শাজাহান খান।

তিনি আরও বলেন, ধর্মের নামে জামায়াত-শিবির বেধর্মী কাজ করছে। ধর্মের নামে যারা মানুষ খুন করেন তারা কখনোই মুসলমান হতে পারেন না।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম খান বিরু, সহ-সভাপতি গোলাম সারওয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক পাভেলুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
এএস/জিসিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।