bangla news

না.গঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল, পুলিশের বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২৩ ৬:০২:২০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ বছরের সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার ( ২৩ জুলাই) বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল।

নারায়ণগঞ্জ: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ বছরের সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার ( ২৩ জুলাই) বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল।

 

এ সময় পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে পুলিশ বিক্ষোভ মিছিল থেকে ব্যানার কেড়ে নেয়।

শনিবার সকালে ডিআইটি বাণিজ্যিক এলাকা থেকে একটি মিছিল বের করে নারায়ণগঞ্জ জেলা যুবদল। নগরীর মন্ডলপাড়া এলাকায় গিয়ে শেষ হয় মিছিলটি। সেখানে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় জেলা যুবদল সভাপতি মোশাররফ হোসেন তারেক রহমানের সাজার নিন্দা জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম মুকুল, ফতুল্লা উপজেলার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, আড়াইহাজার উপজেলা যুবদল সভাপতি জুয়েল হোসেন, আজহারুল ইসলাম লাভলু, আলমগীর হোসেন, সোনারগাঁও উপজেলা যুবদল নেতা নূর-এ-ইয়াসিন নোবেল, রূপগঞ্জ উপজেলা যুবদলের সালাউদ্দিন মোল্লা, রাজু প্রমুখ।

এদিকে শনিবার দুপুর ১২টায় শহরের নারায়ণগঞ্জ হাইস্কুলের সামনে থেকে মহানগর যুবদলের আহ্বায়ক ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে পৌঁছালে পুলিশের বাধার মুখে পড়ে। মিছিলকারীদের ছাত্রভঙ্গ করে ব্যানার ছিনিয়ে নেয় পুলিশ। এ সময়ে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে।

মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবদল নেতা আকতার হোসেন খোকন শাহ, সেলিম মিয়া, রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৬
জিসিপি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-23 06:02:20