bangla news

প্রত্যেক গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২২ ৬:৪৩:৪১ এএম
ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সরকারকে উৎখাত করার জন্য দেশে যত গুপ্তহত্যা হচ্ছে, প্রত্যেক হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

ঢাকা: সরকারকে উৎখাত করার জন্য দেশে যত গুপ্তহত্যা হচ্ছে, প্রত্যেক হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে রাজধানীর ঢাকেশ্বেরী জাতীয় মন্দির প্রাঙ্গণে দ্বি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। মহানগর সার্বজনীন পূজা কমিটি এ সম্মেলনের আয়োজন করে।

হানিফ বলেন, বাংলদেশে কোনো তালেবান-আইএসের অস্তিত্ব নেই। দেশব্যাপী যত গুপ্তহত্যার ঘটনা ঘটছে সব বিএনপি-জামায়াত ঘটাচ্ছে। তাদের একটাই লক্ষ্য দেশকে অস্থিতিশীল করে সরকার উৎখাত করা। কিন্তু তাদের এ লক্ষ্য কখনোই পূরণ হবে না।

‘আমাদের লজ্জা হয়, দুঃখ হয়, ইসলামী দল হয়ে জামায়াত ইহুদিদের সঙ্গে হাত মিলিয়েছে। যেদিন থেকে বিএনপি-জামায়াত ইসরাইলের সঙ্গে হাত মিলিয়ে বৈঠক করেছে, সেদিন থেকে গুপ্তহত্যা শুরু হয়েছে।

বিভিন্ন হামলার পর গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করে বিএনপি জামায়াতের সংশ্লিষ্টতাও পাওয়া গেছে - বলে মন্তব্য করেন তিনি।

হানিফ আরও বলেন, আজকে যে সাম্প্রদায়িক বিষবৃক্ষের ফল ভোগ করছি, তা ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করে জিয়াউর রহমান বপন করে গেছেন। সময় এসেছে এসব বিষবৃক্ষ উপড়ে ফেলার। আমরা বিশ্বাস করি, প্রধানমন্ত্রী শক্তে হাতে এ বিষবৃক্ষ উপড়ে ফেলবে।

হিন্দু সম্প্রদায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, এদেশটা যেমন আমাদের, তেমনি হিন্দু সম্প্রদায়ের। আমরা ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সন্ত্রাসবাদ মুক্ত করবো। এখানে আপনাদের ভয় পাওয়ার কোনো কারণ নেই।

দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন ভারতীয় হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার শ্রী আর্দশ কুমার সাইকা।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি জে এল ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী জয়ন্ত সেন দীপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ডি এন চ্যাটার্জি, মহানগর সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক নারায়ন সাহা মনি, ঢাকেশ্বেরী জাতীয় মন্দিরেরর সেবায়েত প্রদীপ কুমার চক্রবর্তী প্রমুখ।

বাংলদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৬
এমসি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-07-22 06:43:41