bangla news

তারেকের রায় কার্যকরের দাবিতে বগুড়ায় ছাত্রলীগের মিছিল-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২২ ৪:৩৬:৫৮ এএম
ছবি: আরিফ জাহান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: আরিফ জাহান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে লন্ডন থেকে দেশে ফিরিয়ে এনে তার সাজা কার্যকরের দাবিতে বগুড়ায় ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বগুড়া: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে লন্ডন থেকে দেশে ফিরিয়ে এনে তার সাজা কার্যকরের দাবিতে বগুড়ায় ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

 

শুক্রবার (২২ জুলাই) বেলা ১২টার দিকে শহরের সাতমাথা সংলগ্ন টেম্পল রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ের সামনে আসে। সেখানে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, সিনিয়র সহ-সভাপতি সনৎ কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল, শহরের সভাপতি আতাউর রহমান আতা, সাধারণ সম্পাদক শেখ ফারহান অর্কি, আজিজুল হক কলেজ শাখার সভাপতি বেনজির আহম্মেদ, সাধারণ সম্পাদক আসলাম হোসেন ও শাহ সুলতান কলেজের শাখার সভাপতি বিশ্বজিৎ কুমার সাহা বক্তব্য রাখেন।

এর আগে বৃহস্পতিবার দুদকের করা অর্থপাচার ‍মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ৭ বছরের কারাদণ্ড দেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে ২০ কোটি টাকা জরিমানাও করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৬
এমবিএইচ/জিসিপি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-22 04:36:58