bangla news

তারেক ইস্যুতে শুক্রবার কর্মসূচি ঘোষণা করবে বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২১ ১২:৩৮:৫২ পিএম

দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে শুক্রবার(২২ জুলাই) কর্মসূচি ঘোষণা করবে বিএনপি। একইসঙ্গে এ ব্যাপারে নিজেদের অবস্থান তুলে ধরবে দলটি। 

ঢাকা: দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে শুক্রবার(২২ জুলাই) কর্মসূচি ঘোষণা করবে বিএনপি। একইসঙ্গে এ ব্যাপারে নিজেদের অবস্থান তুলে ধরবে দলটি। 

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে গুলশানে সিনিয়র নেতাদের বৈঠক চলাকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচির রুহুল কবীর রিজভী সংক্ষিপ্ত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান। 

তিনি বলেন, ‘দুদকের করা একটি বানোয়াট ও ভিত্তিহীন মামলায় হাইকোর্ট তারেক রহমানকে আজ সাজা দিয়েছে। যে মামলায় নিম্ন আদালত থেকে বেকসুর খালাস পেয়েছিলেন তিনি।’

তিনি আরও বলেন, ‘সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত হয়ে তাকে সাজা দেওয়া হয়েছে। এই বিষয়টি নিয়েই আজ জরুরি বৈঠক করেছে খালেদা জিয়া। শুক্রবার (২২ জুলাই) সকাল নয়া পল্টনের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বৈঠকের তথ্য বিবরণী ও এ সাজার প্রতিবাদে কর্মসূচি জানানো হবে।’

খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, সহসভাপতি আব্দুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, সেলিমা রহমান, চেয়ারপার্সনের উপদেষ্টা রুহুল আমীন চৌধুরী,  সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহম্মেদ, যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, খায়রুল কবীর খোকন, বিএনপি নেতা আসাদুজ্জামান রিপন ও আবুল খায়ের ভূঞা।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
এজেড/পিসি/

**নেতাদের নিয়ে বৈঠক খালেদার

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-07-21 12:38:52