bangla news

তারেকের সাজার প্রতিবাদে বগুড়ায় যুবদলের মিছিল-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২১ ১১:২৮:৩৪ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বগুড়া যুবদল। বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে...

বগুড়া: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বগুড়া যুবদল।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবদলের নেতাকর্মীরা। তবে কিছু দূর যেতেই পুলিশি বাধার মুখে পড়ে মিছিলটি।

পরে জেলা যুবদলের সভাপতি সিপার আল বখতিয়ারের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন, আব্দুল বাতেন, আব্দুল বারি, এসএম আলাল মোল্লা, তুহিন চৌধুরী, ফিরোজ হোসেন, সবুজ দেওয়ান, শহর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জহুরুল ইসলাম ফুয়াদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি, আদিল শাহরিয়ার গোর্কি, ফারুকুল ইসলাম ফারুক, মনোয়ার হোসেন হিরা, মহররম হোসেন টফিন, আনোয়ার হোসেন সান্টু, সুরুজ্জামান সুরুজ প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার দুদকের করা অর্থপাচার ‍মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাত বছরের কারাদণ্ড দেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে ২০ কোটি টাকা জরিমানাও করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
এমবিএইচ/ওএইচ/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-07-21 11:28:34