ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

বিএনপি

তারেক রহমানের সাজার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
তারেক রহমানের সাজার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

ফরিদপুর: অর্থ পাচার মামলায় বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৭ বছরের সাজা ও ২০ কোটি টাকা জরিমানার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদল।

 

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে সাড়ে ১২টায় শহরের আলীপুর কবরস্থান মোড় থেকে মিছিলটি বের হয়ে গোলপুকুর ড্রিম শপিং কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়।

মিছিলের নেতৃত্ব দেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল। মিছিলে অন্যদের মধ্যে সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাদশা, সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান জয়নাল, শহর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লিটন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ ও সাধারণ সম্পাদক একেএম কিবরিয়া স্বপনের নেতৃত্বে শহরের ময়রা পট্টি এলাকা থেকে আরও একটি বিক্ষোভ মিছিল বের হয়।

একই সময়ে ফরিদপুর মেডিকেল কলেজের সামনে থেকে জেলা ছাত্রদলের সভাপতি বেনজীর আহম্মেদ তাবরীজ ও যুগ্ম সাধারণ সম্পাদক আদনান হোসেন অনুর নেতৃত্বে আরো একটি মিছিল বের হয়।

মিছিলটি মুজিব সড়ক হয়ে ফরিদপুর পৌরসভার সামনে গিয়ে শেষ হয়। মিছিলে অন্যদের মধ্যে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
আরকেবি/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa