ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

দু’দিনের রিমান্ডে রাজশাহী জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

রাজশাহী: রাজশাহী মহানগর জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি আব্দুল মালেককে দু’দিনের রিমান্ডে নিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।

বুধবার দুপুরে রাজশাহী মহানগর হাকিম আদালতে আব্দুল মালেককে হাজির করার পর শুনানি শেষে বিচারক আমিরুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদের জন্য দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।



বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে বোয়ালিয়া থানায় পুলিশের দায়ের করা মামলায় গত সোমবার ভোরে নগরীর ছোট বনগ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওই দিন দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন।

পরে আদালত শুনানির জন্য গত মঙ্গলবার দিন ধার্য করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। তবে নির্ধারিত দিনে মামলার নথি উপস্থাপন করতে না পারায় শুনানি একদিন পিছিয়ে যায়।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাৎ হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, এ মামলায় আরো পাঁচ জামায়াত নেতাকে পুলিশ গ্রেপ্তার করে।  

গত ১৫ মে নগরীর আরডিএ মার্কেট থেকে সোনা দিঘি মোড় পর্যন্ত জামায়াতের নেতা-কর্মীরা ঝটিকা মিছিলের সময় ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এ ঘটনায় জামায়াতের ৩৬ জন নেতা-কর্মীকে আসামি করে পুলিশ মামলা করে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa