bangla news

ময়মনসিংহে নবনির্বাচিতদের আওয়ামী লীগের অভিনন্দন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-১৯ ৭:৫৫:২৮ এএম
বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ও  জুয়েল আরেং

বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ও জুয়েল আরেং

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) ও ময়মনসিংহ-১ (হালুয়াঘাটা-ধোবাউড়া) আসনের উপ-নির্বাচনে নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ময়মনসিংহ: ময়মনসিংহ-৩ (গৌরীপুর) ও ময়মনসিংহ-১ (হালুয়াঘাটা-ধোবাউড়া) আসনের উপ-নির্বাচনে নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

সোমবার (১৮ জুলাই) অনুষ্ঠিত উপ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে বিপুল ভোটে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ও সাবেক প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের ছেলে জুয়েল আরেং ওই দুই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে নবনির্বাচিতদের অভিনন্দন জানান জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আ’লীগের সাবেক সদস্য মো. ইকরামুল হক টিটু, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা বজলুর রশিদ নাসিম, অ্যাডভোকেট ফরিদ আহম্মেদ, হুমায়ুন কবির হিমেল, শহর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ ও মহানগর যুবলীগ নেতা শাহীনুর রহমান নবনির্বাচিতদের অভিনন্দন জানান।

এসময় জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা বলেন, ময়মনসিংহ-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ আওয়ামী লীগের পরীক্ষীত সৈনিক।

আর ময়মনসিংহ-১ আসনে সাবেক সফল প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের উত্তরাধিকার জুয়েল আরেং ও আওয়ামী লীগ পরিবারের সদস্য।

সোমবার ময়মনসিংহ-৩ (গৌরীপুর) ও ময়মনসিংহ-১ (হালুয়াঘাটা-ধোবাউড়া) আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৬
এমএএএম/ওএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-19 07:55:28