bangla news

‘জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-১৬ ৯:২৮:৩৯ এএম

বাংলাদেশ থেকে জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

ঢাকা: বাংলাদেশ থেকে জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

 

শনিবার (১৬ জুলাই) বিকেলে বাংলা একাডেমি অডিটরিয়ামে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারান্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

জঙ্গি মামলার প্রসঙ্গে নানক বলেন, বিগত সময়ে বিএনপি-জামায়াতের পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে মারার ঘটনা থেকে দেশে মানুষ হত্যার মানসিকতা তৈরি হয়েছে। এসবের দায় তাদের।  

ছাত্রলীগ নেতাকমীদের উদ্দেশ্যে নানক বলেন, বাংলাদেশ থেকে জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে। নেত্রী শেখ হাসিনা প্রতিটি পাড়ায়-মহল্লায় সন্ত্রাস বিরোধী কমিটি করতে বলেছেন। ছাত্রলীগকে এ বিষয়ে গুরু দায়িত্ব পালন করতে হবে।

তিনি ছাত্রলীগ নেতা-কমীদের সাধারণ ছাত্রদের কাছে সংগঠন আদর্শ, ধর্মনিপেক্ষতা ও অসাম্প্রদায়িকতার আদর্শ তুলে ধরার আহ্বান জানান।

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য মো. আখতারুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৬
এমইউএম/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-16 09:28:39