ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৬
ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক বহিষ্কার

ফেনী: ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মেদ তপু ও সাধারণ সম্পাদক রবিউল হক রবিনকে দল থেকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

    
বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে দলীয় কার্যালয়ে জেলা ছাত্রলীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।



জেলা ছাত্রলীগের সভাপতি এম সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠন বহির্ভুত কর্মকাণ্ডে লিপ্ত থাকায় তাদের দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে ফেনী সরকারি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তিকে কেন্দ্র করে শহরের কলেজ রোডে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম পিটুসহ কয়েকজন কর্মী অপর পক্ষের হামলায় আহত হন। তাদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনদিনের মধ্যে সংগঠন বরাবরে এ ঘটনার যথাযথ কারণ দর্শাতে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তপু ও সাধারণ সম্পাদক রবিনকে নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৬
জিসিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।